ধর্মনিরপেক্ষতা

আপনাদের ধর্মনিরপেক্ষতা কি আপনাকে রক্ষা করতে পারবে?-দুর্মর

Spread the love

আপনাদের ধর্মনিরপেক্ষতা কি আপনাকে রক্ষা করতে পারবে? পশ্চিমবঙ্গের প্রতিটি হিন্দুর উচিত এই পোষ্টটি পড়ে শিক্ষা নেওয়া নইলে অদূর ভবিষ্যতে পশ্চিমবঙ্গের বুকে বাঙালী হিন্দু বলে কোন জাতিই বেঁচে থাকবে না….

মনে করুন আপনাকে প্রচুর টাকা দিয়ে আপনার পুরো পরিবারকে সিরিয়া কিংবা পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হল বসবাস করতে…

আপনি যতই মানবতাবাদী কিংবা ধর্মনিরপেক্ষ, হিন্দুত্ব বিরোধী মানুষ হোন না কেন আপনি আপনার পরিবারকে নিয়ে পাকিস্তান, সিরিয়া তো দূর কি বাত সামান্য পার্কসার্কাসে বাস করতে যাবেন না, কারন আপনি জানেন মুসলিমদের ভীড়ে থাকার মত সাহস আপনার নেই…

তবুও আপনার ভোটব্যাঙ্কের জন্য হিন্দুত্বের বিরোধিতা করেন অথচ মনে মনে মুসলিমদের থেকে দূরে থাকার চেষ্টা করেন….

আপনারা কি জানেন ঘুটিয়ারী শরিফে “অল ইন্ডিয়া মুসলিম যুব ফেডারেশন” সন্ত্রাসবাদী রোহিঙ্গা মুসলমানদের বাড়ী তৈরী করে দিচ্ছে কেন্দ্র সরকারের আদেশ অমান্য করে?

আমাদের পশ্চিমবঙ্গের তোষনবাদী মমতার সরকার তলায় তলায় সমর্থন করছে যাতে অনুপ্রবেশকারী রোহিঙ্গা মুসলমানদের ভোটার বানিয়ে তৃনমূলের ভোটব্যাঙ্ক তৈরী করা যায়, এসব বিষয় জানার পরেও আপনারা মমতার ভয়ে চুপ ।

তৃণমূলের হিন্দু সমর্থকদের উদ্দেশ্যে বলছি- আপনারা এতো কিছু অন্যায় থেকেও কেন চুপ করে আছেন?

জানি মমতার বিরোধিতা করলে আপনার পদ যাবে, আপনার রোজগার যাবে তাই বলে নিজের ভবিষ্যৎ প্রজন্মকে বারুদের আস্তাকুড়ে জেহাদীদের মাঝে ছেড়ে দিয়ে যাবেন?

যে সন্তানের ভবিষ্যত তৈরী করার জন্য আপনারা তৃনমূল করছেন সেই তৃনমূল করে চুরির টাকা কিন্তু একদিন জেহাদীরা ভোগ করবে সেটা কি আপনারা জানেন?

আপনার টাকা-পয়সা, বাড়ী-গাড়ী যতই সন্তানের জন্য রেখে যান না কেন কয়েকবছর পর তো সব জেহাদীদের দখলে যাবে কারন আপনারা নিজের সন্তানকে তো পাকিস্তানে ফেলে দিয়ে যাচ্ছেন ধর্মনিরপেক্ষতার উদারবানী উড়িয়ে….

হাজার হাজার রোহিঙ্গা মুসলমান পশ্চিমবঙ্গে ঢুকছে রাজ্য সরকারের কাছে সমস্ত তথ্য থাকা সত্ত্বেও মুসলমান ভোটব্যাঙ্কের স্বার্থে কোনো পদক্ষেপ নিচ্ছে না মমতার সরকার, কয়েকবছর পর এই রোহিঙ্গা মুসলমানরা সন্ত্রাস সৃষ্টি করে হিন্দুদের নিধন করবে,

হিন্দুদের ধর্ষণ করে ধর্মান্তকরন করবে, হিন্দুদের মন্দির ভাংবে, হিন্দুদের জমি দখল করবে সেদিন বুঝতে পারবেন রোহিঙ্গা মুসলমানদের জন্য মানবিকতা দেখিয়ে কতবড় ভুল করেছিলেন আপনারা ।

বাংলাদেশ, পাকিস্তানে ধর্মনিরপেক্ষতা বলে কোনো শব্দ নেই, পাকিস্তান-বাংলাদেশে হিন্দুদের উপর ধর্ষণ, অত্যাচার লেগেই আছে এসব জেনেও আপনাদের শিক্ষা হয়নি, আপনাদের ধর্মনিরপেক্ষতা একদিন আপনাদের সন্তানের ভবিষ্যত অন্ধকার করবে সেটা আপনাদের জানা উচিত….

আরো পড়ুন…