৫০০ হিন্দুর স্বদেশ প্রত্যাবর্তন

বিহারে ৫০০ হিন্দুর স্বদেশ প্রত্যাবর্তন, লোভের কারণে খ্রিস্টান হয়েছিলেন।

বিহারে ৫০০ হিন্দুর স্বদেশ প্রত্যাবর্তন, লোভের কারণে খ্রিস্টান হয়েছিলেন। হিন্দু জনসচেতনতা ধর্মান্তর প্রচারের বিরুদ্ধে তার প্রভাব তৈরি করছে। দেশজুড়ে অনেক এলাকায় ধর্মান্তরিত হিন্দুদের স্বদেশ প্রত্যাবর্তনের প্রচারণা চলছে অত্যন্ত শ্রদ্ধার সঙ্গে। 

এই পর্বে, বিহারের 500 টিরও বেশি খ্রিস্টান লোককে হিন্দু ধর্মে ফিরে আনা হয়েছে। খ্রিস্টান ধর্মপ্রচারকদের লোভে এরা সনাতন ধর্ম ত্যাগ করে খ্রিস্টান হয়েছে।

বিশ্ব হিন্দু পরিষদ এই 500 জনেরও বেশি লোকের স্বদেশ প্রত্যাবর্তনের জন্য একটি প্রচারাভিযান শুরু করেছিল দেশের আইনের মেনেই এবং অবশেষে এই প্রচারটি ফলপ্রসূ হয়।

এই সমস্ত পরিবারকে যজ্ঞ-হোমের মাধ্যমে সসম্মানে হিন্দুতে ফিরিয়ে আনা হয়েছিল এবং খ্রিস্টান ধর্মপ্রচারককে উপযুক্ত জবাব দেওয়া হয়েছিল যে আপনার লোভে পড়ে কোন হিন্দু তার ধর্ম ত্যাগ করবে না।

উল্লেখ্য যে, সারা ভারতে খ্রিস্টান মিশনারিরা ললিপপের লোভ নিয়ে ঘুরে বেড়ায় এবং লোভনীয় হিন্দুদেরকে প্রলুব্ধ করে খ্রিস্টান করে।

দক্ষিণ ভারতে পল দিনাকরণের মতো বড় বড় খ্রিস্টান মিশনারিদের ২৮টিরও বেশি জায়গায় আয়কর দফতরের অভিযান চলছে এবং গোটা দেশের কণ্ঠে সরকারের এই পদক্ষেপে বোঝা যাচ্ছে যে এখন দেশে খ্রিস্টান মিশনারিদের পিঠ দেওয়ালে ঠেকে যাচ্ছে।

আর পড়ুন..