Home Bangla Blog ইসরাইল সভ্যতা ও শিক্ষায় বর্তমান পৃথিবীতে সবার আগে।।

ইসরাইল সভ্যতা ও শিক্ষায় বর্তমান পৃথিবীতে সবার আগে।।

202

ইসরাইল সভ্যতা ও শিক্ষায় বর্তমান পৃথিবীতে সবার আগে।। ইহুদিরা ইসরাইলের সংবিধানের প্রথম পৃষ্টায় বলেছে, “পৃথিবীর এক মাত্র জায়গা ভারত যেখানে আমরা কখনো অত্যাচারিত হই নি”।। তারা জানে প্যালেসটাইন ইস্যুতে এক মাত্র আমাদের ধর্মেরই সকল মানুষ ইসরাইলের পক্ষে।। আমেরিকান, ইউরোপ, জাপানও তাদের পক্ষে কিন্তু আমাদের মত ১০০% নয়।।

তাদের জনসংখ্যা মাত্র দেড় কোটি, বাংলাদেশে আমরা হিন্দুরা এক কোটি।তাই তাদের চেয়ে ভাল আদর্শ আমাদের কেউ হতে পারে না।এবার বলি তাদের থেকে আমরা কি কি শিখতে পারি::

★ তারা ফুড ও নিউট্রিশিয়ান বিষয়ে পৃথিবীতে সেরা।।তাদের দেশের একটা বাচ্চাও জানে প্রতিদিন তাদের কত গ্রাম প্রোটিন, মিনারেলস, ফাইবার খেতে হবে।তাই তাদের দেশে বুদ্ধি প্রতিবন্ধী, খাটো, কুতসিত মানুষ নেই।

★ সেনা বাহিনীতে ছেলে মেয়ের সংখ্যা সমান।। যুদ্ধে ইহুদি মেয়েদের সাথেই পারে না ইরান।😂😂

★আলতু ফালতু পড়া লেখা এরা করে না।।এদের ভার্সিটি এদের তখনই বেচেলার ডিগ্রী দেয়, যখন তারা ভার্সিটিতে যা শিখেছে তার উপর কোন ব্যবসা খুলতে পারে।। পেপসি, সেভেন আপ, মাউন্টেন ডিউ, একুয়াফিনা শুধু পানি বেচেই এরা বিলিয়ন ডলার কামায়।

★এরা চাকরি পছন্দ করে না, ব্যবসা আর গবেষণা এদের জীবন। আর আমরা হিন্দুরা নিজের টাকা আলমারিতে ফেলে রেখে ২৫-৩০ হাজার টাকা কামাতে আকিজ গ্রুপ, ফ্রেস গ্রুপ এ গিয়ে চাকরি করি।। নিজের যৌবন আর মেধা এই সব গ্রুপে না দিয়ে নিজের ব্যবসাতে দিলে মা লক্ষী অব্যশই কৃপা করবেন।

★ এদের মেয়েরা ভাল গুপ্তচর।। এদের মেয়েরা ইরান ও তুরষ্কের অনেক আর্মি অফিসারকে প্রেমের ফাদে ফেলে গোপনীয় তথ্য উদ্ধার করে মেরে ফেলেছে।।এদের মেয়েরা কখনোই সেকুলার নয়, তাদের কাছে নিজেদের সমাজ  সবার আগে।

★ইসরাইলের ছেলেরা খুবই বুদ্ধিমান ও মেধাবী।এরা বাচ্চা পালন আর রান্না থেকে শুরু করে যুদ্ধ বিমান পর্যন্ত বানাতে পারে।সব কাজ পারে।এরা মেয়েদের খুব সম্মান দেয়।কোন ইহুদি ছেলে রেপ করেছে শুনেছেন কখনো?

কবে আমরা আমাদের ছেলে মেয়েদের নিয়ে এভাবে গর্ব করতে পারব? কবে আমাদের ছেলে মেয়ে মুসলিম প্রেম ছেড়ে নিজের জাতির জন্য কাজ করবে?

%d bloggers like this: