হিন্দু রীতিতে বিয়ে

ভালোবেসে হিন্দু রীতিতে বিয়ে করলেন তুর্কি মেয়ে ভারতীয় ছেলেকে ।

হিন্দু রীতিতে বিয়ে করলেন তুর্কি মেয়ে ভারতীয় ছেলেকে ভালোবেসে। দেশি বর, বিদেশি কনে, আত্মীয়-স্বজনদের আশীর্বাদ।

অন্ধ্র প্রদেশের একটি বিয়ের ঘটনা প্রকাশ্যে এসেছে যেখানে মঙ্গলবার এক তুর্কি মেয়ে অন্ধ্র প্রদেশের গুন্টুরের এক পুরুষকে একটি ঐতিহ্যগত অনুষ্ঠানে বিয়ে করেছেন।

বিয়ের পর বর-কনেকে আশীর্বাদ করেন আত্মীয়-স্বজনরা। দুজনের বিয়ের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

লোকেরা বর ও তার বিদেশী কনের প্রশংসা করছে। ঘটনাটি আসলে অন্ধ্রপ্রদেশের গুন্টুরের। ইন্ডিয়া টুডে-র অনলাইন রিপোর্ট অনুসারে, ভারতের বসবাসকারী বর মধু শঙ্কিরথ 2016 সালে তুর্কি বাসিন্দা গিজেমের সাথে দেখা করেছিলেন।

জিজেম এবং মধু একটি কাজের অ্যাসাইনমেন্টে দেখা করেন এবং ধীরে ধীরে বন্ধু হয়ে ওঠে। পরে মধু তার কিছু কাজে তুরস্কে যান।

দুজনের বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমে রূপ নেয়। তাদের মধ্যে ক্রমবর্ধমান ভালবাসা অনুভব করতে তাদের বেশি সময় লাগেনি এবং তাদের বন্ধুত্বকে পরবর্তী স্তরে দম্পত জীবনে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

প্রাথমিকভাবে গিজেম এবং মধু উভয়ের পরিবারই এই ধারণার বিরুদ্ধে ছিল কিন্তু শেষ পর্যন্ত উভয়েই তাদের পিতামাতার অনুমোদন পেয়েছিলেন এবং 2019 সালে তাদের আর্শিবাদ হয়েছিলেন।

তারা 2020 সালে বিয়ে করতে চেয়েছিল কিন্তু করোনার বিধিনিষেধের কারণে তা স্থগিত করা হয়েছিল। এখন তারা বর্ণ, ভাষা এবং অঞ্চলের মতো সমস্ত বাধা দূর করে একটি ঐতিহ্যবাহী তেলেগু হিন্দু অনুষ্ঠানে বিয়ে করেছেন। তাদের বিয়ের ছবি নিয়েও মানুষ প্রতিক্রিয়া দিচ্ছেন। এখানে উল্লেখ্য তুর্কি গিজেম মুসলিম পরিবারে বেড়ে উঠেছেন।

হিন্দু রীতিতে বিয়ে

আর পড়ুন…