আপনি কি পশ্চিমবঙ্গের বেকার হিন্দু যুবক?

অনেক তো কষ্ট করে মা-বাবা পড়াশোনা করালো, আপনিও প্রচুর শিক্ষিত কিন্তু তবুও বেকার…
দোষটা আপনার নয় দোষটা আমাদের রাজ্য সরকারের, গত ৭ বছর ধরে কোনো কর্মসংস্থান নেই, যদিও টেট.এসএসসি হচ্ছে মাঝে মাঝে সেটাও তো আবার ১০ লক্ষ ঘুষ দিয়ে শাসকদলের পরিবারের পরিজনদের হচ্ছে ।
মুখ্যমন্ত্রী চিৎকার করে বলছে কেন্দ্র টাকা কেটে নিচ্ছে অথচ সেই মুখ্যমন্ত্রী আবার জনগণের করের টাকায় ক্লাবকে ২ লক্ষ করে টাকা দিচ্ছে, মাতাল মরলে ক্ষতিপূরণ দিচ্ছে, হজে মরলে ১০ লক্ষ দিচ্ছে, প্রেম করে মরলে চাকরী দিচ্ছে, লক্ষ লক্ষ ইমামদের ভাতা দিচ্ছে, বড়োলোক বাড়ীর মেয়েকেও ২৫০০০ টাকা দিচ্ছে, স্কুটি চড়া মেয়েদের সাইকেল দিচ্ছে, মসজিদ গড়তে টাকা দিচ্ছে, মাদ্রাসা গড়তে টাকা দিচ্ছে, মেলা করতে টাকা দিচ্ছে, বিশ্ব বাংলার বল গড়তে টাকা দিচ্ছে, চটি-জুতো-ছাতা দিয়ে সরকারী টাকা নষ্ট করছে অথচ আপনারা চাকরী চাইতে গেলেই বলছে টাকা নেই…

আপনার শিক্ষিত তাই আশাকরি আমার কথা গুলো বুঝতে পারছেন মুখ্যমন্ত্রী সুকৌশলে মুসলিমদের ওবিসি সম্প্রদায়ভুক্ত করেছে যার ফলে হিন্দু বেকার যুবকদের চাকরী পেতে অনেকটাই অসুবিধা পেতে হবে, মুসলিমদের অনেক সুযোগ সুবিধা দিচ্ছে অথচ আপনারা হিন্দু হওয়ার অপরাধে সেই সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন ।

মুখ্যমন্ত্রী কথায় কথায় চাকরী চাইতে গেলেই বলছে “চা, চপের দোকান করুন”, তার মানে পশ্চিমবঙ্গের শিক্ষিত যুবকদের শেষে এম.এ পাশ করে রাস্তায় দাঁড়িয়ে চপ বিক্রি করতে হবে শেষে?

বন্ধুগন, আমাদের অবস্থা খুব শোচনীয়, পশ্চিমবঙ্গের মেরুদণ্ড ৩৪ বছরের বাম শাসন ও ৭ বছরের তৃণমূলের সরকার ভেঙে দিয়ে গেছে, পশ্চিমবঙ্গের মাথায় ৠণের বোঝা প্রায় ৪ লক্ষ কোটি টাকা তবুও পশ্চিমবঙ্গের সর্বনাশ করতে মুখ্যমন্ত্রী ভোটব্যাঙ্ক মজবুত করতে ৠন করেই খয়রাতি প্রদান করছেন ।
বন্ধুগন, মুখ্যমন্ত্রী তো ঠিক নিজের ভাই-ভাইপোর ভবিষ্যত তৈরী করে দিল আমাদের মাথায় কাঁঠাল ভেঙে কিন্তু আমরা ভোট দিয়ে কি পেলাম? চপ বিক্রি করার পরামর্শ?

বন্ধুগন, চোখের সামনে সব অরাজকতা আপনারা দেখতে পাচ্ছেন, কিন্তু ভয়ে প্রতিবাদ করছেন না । কতদিন আর নীরবে সব অত্যাচার সহ্য করবেন, আসুন সবাই মিলে গর্জে উঠি মমতা ব্যানার্জীর সরকারের বিরুদ্ধে ।

বেকার হয়ে আর কতদিন জীবন কাটাবেন? আপনারা সবাই গর্জে উঠলেই মমতার পতন নিশ্চিত, একবার সুযোগ দিন বিজেপিকে যদি বিজেপি ৫ বছরে কর্মসংস্থান না করতে পারে তাহলে বিজেপিকেও হারিয়ে দেবেন….
একবার বিজেপিকে দেখুন আশাকরি বিজেপি আপনাদের খালি হাতে ফেরাবে না……