নরেন্দ্র মোদীর বিরোধী বুদ্ধিজীবিদের বলছি, বুকের পাটা থাকলে এই প্রশ্নগুলোর উত্তর দিয়ে দেখান দেখি কত বুদ্ধি আছে আপনাদের……

৬০ বছরের কংগ্রেসের শাসন কালে আপনার কংগ্রেস সরকারের দুর্নীতির বিরুদ্ধে কি একদিনের জন্য মুখ খুলেছিলেন?
কাশ্মীর থেকে ৩৭০ ধারা সরানোর জন্য কোনো দিন কি সরকারকে চাপ দিয়েছেন?
পাকিস্তানের সন্ত্রাসবাদ নিয়ে কি কোনো দিন সরব হয়েছেন?
টুজি, কয়লা, সত্যম, কমনওয়েলথের মত বড় বড় কেলেঙ্কারীর বিরুদ্ধে কি একদিনের জন্য প্রতিবাদ করেছেন???

আজ মোদী সরকারের আমলে তো আপনাদের প্রতিবাদ উথলে পড়ছে কারন আপনাদের মত স্বার্থবাদী বুদ্ধিজীবিদের পেটে টান পড়ছে তাই এতো প্রতিবাদ, শুনেছি আপনার এনজিওর দোকানে ঝাঁপ নরেন্দ্র মোদী এসেই বন্ধ করেছে, হারামের টাকা খাওয়া আপনাদের বন্ধ হয়ে গেছে তাই এতো প্রতিবাদ???

আমার কতগুলি সহজ প্রশ্নের উত্তর দিন তো দেখি??

যদি ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে মৃত্যু হলে নরেন্দ্র মোদী দায়ী হয় তাহলে ১৯৪৭ এ দেশভাগের সময় লক্ষ মৃত্যুর জন্য কে দায়ী একটু বলবেন?

যদি ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে মৃত্যু হলে নরেন্দ্র মোদী দায়ী হয় তাহলে ১৯৮৪ সালে হাজার হাজার নির্দোষ শিখের হত্যার জন্য কে দায়ী একটু বলবেন???

যদি ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে মৃত্যু হলে নরেন্দ্র মোদী দায়ী হয় তাহলে কাশ্মীরে হিন্দু পন্ডিতদের বিতাড়ন করা ও হত্যা করার জন্য কে দায়ী একটু বলবেন???

আম্বানী, আদানী, সিংভী, টাটা, বিজয় মালিয়া, ললিত মোদী, নীরব মোদী এরা কি নরেন্দ্র মোদীর আমলে আরবপতি হয়েছেন, একটু বলবেন???

ভারতের ৮৫ আরবপতিদের ৯০ হাজার কোটি টাকা ব্যাঙ্ক ৠন কি নরেন্দ্র মোদী দিয়েছেন সেটা একটু বলবেন???

যে যে অফিসারের ঘরে তল্লাসী চালিয়ে গদির নীচে নোটের পাহাড় পাওয়া গেছে, টয়লেটে কোটি কোটি টাকা পাওয়া গেছে সেই টাকা কি সবাই নরেন্দ্র মোদীর আমলে রোজগার করেছে, একটু বলবেন???

এতএব মুর্খের মত নরেন্দ্র মোদীর বিরোধীতা করবেন না দয়া করে, কারন আপনাদের এসব প্রশ্নের উত্তর দেওয়ার মুরোদ নেই…..

নরেন্দ্র মোদীর আমলে তো বিজয় মালিয়ার ৮০০০ কোটির ৠনের বদলে ইডি ৯১২০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করেছে….

নরেন্দ্র মোদী ভুল একটাই যে নরেন্দ্র মোদী একাই ভ্রষ্ট, দুর্নীতিগ্রস্ত, দেশদ্রোহীদের বিরুদ্ধে লড়াই করছে….

আমাদের দেশে নমক আর নমকহারাম দুটোই পর্যাপ্ত পরিমানে পাওয়া যায় সেটা পুরো বিশ্ব জানে নইলে কি ৪০০০ ইংরেজ এসে ভারত শাসন করতে পারে….

ব্যাক্তিগতভাবে আপনারা বিজেপির বিরোধীতা করতেই পারেন, বিজেপির নীতির বিরোধীতা করতেই পারেন তাই বলে এই নয় যে মিথ্যা প্রচার চালিয়ে দেশের মানুষের সর্বনাশ করে দিয়ে যাবেন….

যে ব্যাক্তি ১৫ বছর মুখ্যমন্ত্রী থেকে প্রধানমন্ত্রী হয়েছেন, যিনি তারা পুরো বেতন দেশকে দান করে, প্রধানমন্ত্রী ভবনের সব খরচ নিজে বহন করে সেই প্রধানমন্ত্রীর নিন্দা করার আগে আপনাদের ভাবা উচিত যে আপনার নিজেদের ১ মাসের বেতন কি রাষ্ট্রের জন্য কখনও দান করেছেন???

২৪০ টাকা গ্যাসের সাবসিডি ত্যাগ করতে আপনাদের পিছন ফেটে যায় আর আপনার করছেন নরেন্দ্র মোদীর নিন্দা? লজ্জা করা উচিত….

কংগ্রেসের দ্বারা ৬০ বছরের দুর্নীতির গর্ত বোজাতে যে মানুষটা ৬৭ বছর বয়সে ১৫-১৬ ঘন্টা কাজ করে যাচ্ছে সেই প্রধানমন্ত্রীর নিন্দা করার আগে ১০ বার ভাবা উচিত, যে মানুষটা বিদেশে ভারতবর্ষকে শক্তিশালী দেশ হিসাবে তুলে ধরছে, আরবে জয় শ্রী রাম ধ্বনি তুলছে, ব্রিটেনের মাটিতে দাঁড়িয়ে ইংরেজদের কানের কাছে বন্দেমাতরম ধ্বনি দিচ্ছে সেই নরেন্দ্র মোদীর বিরোধীতা করার মানেই স্বার্থলোভীর নমুনা দেখানো….

এরপর থেকে নরেন্দ্র মোদীর বিরোধীতা করার আগে নিজেদের কি মুরোদ আছে সেটা ভালো করে জেনে নেবেন…….