গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে

গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে: হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করলেন গ্লেন ম্যাক্সওয়েল।

গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে: হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করলেন গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল তার বান্ধবীকে তামিল রীতি অনুযায়ী তার প্রেমিকা ভিনি রমনকেও বিয়ে করেছেন। 

 

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই অলরাউন্ডার 2017 সাল থেকে ভারতীয় বংশোদ্ভূত মেয়ে ভিনি রামনের সাথে ডেটিং করছিলেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে তাঁর বিয়ের খবর জানিয়েছেন তাঁর স্ত্রী ভিনি রামন। এখন CSK অভিনন্দন জানিয়েছে গ্লেনকে।

গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে
অস্ট্রেলিয়ান ক্রিকেটারের এই বিয়ের ঘোষণা আগেই হয়ে গিয়েছিল এবং এই অনুষ্ঠানের একটি কার্ডও ভাইরাল হয়েছিল। তামিল ভাষায় ছাপা এই কার্ডটিও অনেক শিরোনাম করেছে।

গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে: CSK অভিনন্দন গ্লেন ম্যাক্সওয়েলকে অভিনন্দন 

ভিনি রমন সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে হলদি অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করেছেন, যেখানে ভিনিকে সবুজ এবং কমলা রঙের শাড়িতে খুব সুন্দর দেখাচ্ছে এবং ম্যাক্সওয়েলকে জাতিগত কুর্তায় দেখা গেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সফল দল চেন্নাই সুপার কিংস, গ্লেন একটি শেয়ার করেছেন। বিবাহের জন্য ম্যাক্সওয়েলকে অভিনন্দন জানিয়ে পোস্ট।

 

সোশ্যাল মিডিয়ায় ম্যাক্সওয়েল এবং ভিনির ছবি শেয়ার করে সিএসকে লিখেছেন, ‘ম্যাক্সওয়েল চেন্নাইয়ের জামায়, বিয়ের জন্য শুভকামনা।

 

বিদেশী জামাইকে উষ্ণ অভ্যর্থনা
গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে

 

বিয়ের কারণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম ম্যাচ খেলতে পারেননি অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার। তার ভক্তরা এখন আশা করছেন যে তাকে আরসিবির দ্বিতীয় ম্যাচে দেখা যাবে।

 

 

 

এখানে ভিডিও দেখুন গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে

আমরা আপনাকে বলি যে ভিনি রমন এবং ম্যাক্সওয়েলের মধ্যে সম্পর্ক বেশ পুরনো। যাইহোক, এই দুজনের মধ্যে সম্পর্ক বেশ দৃঢ় হয়ে ওঠে যখন ম্যাক্সওয়েল বিষণ্নতার সাথে লড়াই করছিলেন। ম্যাক্সওয়েল বলেছিলেন যে তিনি বিশ্বকাপের সময় হতাশার সাথে লড়াই করেছিলেন এবং তার পরে তিনি ক্রিকেট থেকে বিরতিও নিয়েছিলেন। 

 

এই সময় ম্যাক্সওয়েলকে তার বান্ধবী ভিনি সামলাতেন। এক সাক্ষাৎকারে ম্যাক্সওয়েল নিজেই এ কথা জানিয়েছেন। ম্যাক্সওয়েল সুস্থ হয়ে ক্রিকেট মাঠে আবার ভাবে শক্তিশালী প্রত্যাবর্তন করেন। বিগ ব্যাশ থেকে আইপিএল 2021, এই খেলোয়াড় দ্রুত ব্যাটিং করে সবার মন জয় করেছেন।

 

ম্যাক্সওয়েল তার বিয়ের কারণে পাকিস্তান সফর না করার সিদ্ধান্ত নিয়েছেন এবং বিলম্বের সাথে আইপিএল 2021-এ তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে যোগ দেবেন। আমরা আপনাকে বলি যে ব্যাঙ্গালোরের দল ম্যাক্সওয়েলের জন্য খুব উত্সাহের সাথে অপেক্ষা করবে কারণ ব্যাঙ্গালো তার প্রথম ম্যাচেই হেরেছে। রবিবার প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের কাছে হেরেছে ব্যাঙ্গালুরু দল। ২০৫ রান করলেও তাকে হারের মুখে পড়তে হয়।

 

গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে

 

ম্যাক্সওয়েল 2021 সালে গেম চেঞ্জার হিসাবে প্রমাণিত হয়েছিল

গ্লেন ম্যাক্সওয়েল আইপিএল 2021-এ 15 ম্যাচে 42.75 গড়ে 513 রান করেছিলেন। তার স্ট্রাইক রেটও ছিল ১৪৪-এর বেশি। এখন আরসিবিতে এবি ডি ভিলিয়ার্স নেই, তিনি অবসর নিয়েছেন, তাই ব্যাঙ্গালোরের ভক্তরা চাইবেন ম্যাক্সওয়েল যত তাড়াতাড়ি সম্ভব দলে যোগ দিন।