ভারতবর্ষে আরবের বর্বতা…….!!!!

Spread the love

১)আজ হিন্দুরা কি ভুলে গেছেন সেই কামপিপাসু আলাউদ্দিনকে, যার কামলোলুপতা থেকে সতীত্ব বাচাতে রানী পদ্মিনী সহ ১৪০০ নারী অগ্নিকুণ্ডে ঝাঁপ দিয়েছিল?
২)আজ হিন্দুরা কি ভুলে গেছেন সেই নিষ্ঠুর ঔরঙ্গজেবকে যে, ছত্রপতি মহারাজ শিবাজির সুপুত্র সাম্ভাজিকে ইসলাম গ্রহণে অসম্মত হওয়ায় অবর্ণনীয় নির্যাতন করে হত্যা করেছিল?
৩) আজ হিন্দুরা কি ভুলে গেছেন সেই জেহাদী টিপু সুলতান কে, যে এক এক দিনে লক্ষ লক্ষ হিন্দুদের গণহত্যা করেছিল?
৪)আজ হিন্দুরা কি ভুলে গেছেন সেই নবী মুহাম্মদের মতো বিকৃত কামী শাজাহানকে যে, এক ১৪ বছরের ব্রাহ্মণ বালিকাকে ধর্ষণ করেছিল?
৫) আজ হিন্দুরা কি ভুলে গেছেন সেই অসভ্য বর্বর বাবরকে যে, আপনাদের প্রভু শ্রীরামের মন্দির ধ্বংস করে মসজিদ বানিয়েছিল আর লক্ষ লক্ষ হিন্দুদের গণহত্যা করেছিল?
৬) আজ হিন্দুরা কি ভুলে গেছেন সেই শয়তান সিকন্দর লোদীকে যে নগরকোটের জ্বালামূখী মন্দিরের মা দুর্গার মূর্তি ভেঙে তার টুকরো টুকরো করে কসাইদের মধ্যে মাংস ওজন করার জন্য বিতরণ করেছিল?
৭) হিন্দুরা কি ভুলে গেছেন আল তাকিয়াবাজ সেই ধূর্ত খ্ওয়াজা মোইনুদ্দিন চিস্তীকে যে ইসলাম গ্রহণে অস্বীকার করায় মহারাজ পৃথ্বীরাজ চৌহানের মহারানী সংযোগিতাকে উলংগ করে তুর্কি সৈনিকদের সম্মুখে নিক্ষেপ করেছিল?
৮) হিন্দুরা কি ভুলে গেছেন সেই নির্দয় ওয়াজিরখানকে, যে গুরু গোবিন্দ সিংহের দুই নির্দোষ শিশু….৭ বছরের ফতেহ সিংহ ও ৫ বছরের জোরাওর সিংহকে ইসলাম গ্রহণে অস্বীকার করায় জ্যান্ত অবস্থায় দেওয়ালে গেঁথে দিয়েছিল?
৯) হিন্দুরা কি ভুলে গেছেন সেই জেহাদী ওয়াজির খানকে যে বান্দা বৈরাগীর গাত্রচর্ম উত্তপ্ত লৌহ শলাকা দিয়ে পুড়িয়েছিল, যতক্ষণ পর্যন্ত না তার চর্ম পুড়ে অস্থি উন্মোচিত হয়েছিল?  কিন্তু এতদ্সত্ত্বেও বান্দা বৈরাগী ইসলাম গ্রহণ করেননি, প্রাণ দিয়েছিলেন। এই সব বীর হিন্দুদের অসম সাহসিকতার বলিদান সমন্ধে জানতে ভারতের ইসলামিক শাসনের ইতিহাস পড়ুন।
১০) আজ হিন্দুরা কি ভুলে গেছেন সেই কসাই ঔরঙ্গজেবকে, যে ইসলাম গ্রহণে অস্বীকার করায় শিবাজী মহারাজের সুপুত্র সাম্ভাজী মহারাজের চোখ উত্তপ্ত লৌহ শলাকা দিয়ে উপড়ে দিয়েছিল, আর পুড়িয়ে দিয়েছিল সারা শরীর?
প্রত্যেকটা অত্যাচারের জবাব সুদে আসলে মিলিয়ে নিতে হবে, আসছে শুভ দিন…. এখন শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। সবাই ঐক্যবদ্ধ হন…নিজ ধর্মকে সুরক্ষিত রাখার জন্য সংঙ্ঘবদ্ধ হোন।  তবেই বেরিয়ে আসবে সমাধান ।

(তথ্য সৌজন্য: শুভ বসু )