Ankan Dutta এর পোষ্ট থেকে তথ্যগুলি কপি করা।
    নিচের ১৪ টি ঘটনার জন্য আগে মোমবাতি জ্বালান। তারপর আফরাজুলের জন্য জ্বালাবেন। নাহলে আপনাকে ধান্দাবাজ বলেই জানব।

(১) অক্টোবর ২০০৯।  জম্মুর হিন্দু ব্যবসায়ীকে খুন করা হয়। অপরাধ- আমিনা নামে এক মুসলিম মহিলাকে বিবাহ। খুনী- আমিনার পুলিশ বাবা!
https://goo.gl/sr8otF

(২) নভেম্বর ২০১৪।  হাপুর’এর তপশিলী যুবক সোনুকে প্রকাশ্য দিবালোকে খুন করা হয়। অপরাধ- দানিস্তা বেগম নামে এক মুসলিম মহিলাকে বিবাহ। খুনি – দানিস্তার ভাই।
https://goo.gl/qJuzJq

(৩) মার্চ ২০১৫।  বিহার,হাজিপুরের  যুবক সঞ্জীবকে অপহরণ করে হত্যা করা হয়। সঞ্জীবের অপরাধ- মুসলিম মহিলাকে বিবাহ। খুনি – মুসলিম মহিলার শ্বশুরবাড়ির লোক।
https://goo.gl/DjpjUh

(৪)সেপ্টেম্বর 2017। তিরুপতির যুবক উপেন্দ্রর বাড়িতে চড়াও হয়ে কোপানো হয়। কারন- মুসলিম মহিলার সাথে প্রেম। খুনী- আহমত’উল্লাহ, হামানুল্লাহ, রহমতউল্লাহ।
https://goo.gl/gcm6n1

(৫) ২০০৮.. মুর্শিদাবাদ। লক্ষ্মণপুর। বিহারী হিন্দু মজদুর শৈলেন্দ্রপ্রসাদকে সালিশি সভায় বিচার করে মাথা কেটে হত্যা করা হয়। কারন- মুনিরা বিবি নামক এক মুসলিম নারীকে বিবাহ।  খুনি- মুনিরা বিবির বাবা ও পাড়া প্রতিবেশী।
https://goo.gl/zL2s9t

(৬) জুন ২০১৭।  গর্ভবতী মুসলিম মহিলাকে তার পরিবার জ্যান্ত পুড়িয়ে মারে। কারন- দলিত যুবকের সাথে বিবাহ।
https://goo.gl/dX4U6g

(৭) মে, ২০১৫। উত্তরপ্রদেশ বাঘপত।  দুই মুসলিম মহিলা  জাহিদা ও হুশনাকে তাদের পরিবার গলায় দড়ি দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।  কারন- হিন্দু ছেলেকে বিবাহ।
https://goo.gl/K7rJwa

(৮)নভেম্বর ২৫, ২০১০। রেহানা পারভীনকে তার পিতা হত্যা করে। কারন- হিন্দু যুবকের সাথে প্রেম!
https://goo.gl/L3jemK

(৯)সেপ্টেম্বর ২০, ২০১৬। মুম্বাইয়ে বিজয় যাদব, সুফিয়া আনসারি নামের দম্পতিকে হত্যা করা হয়। খুনি – সফিক মনসুরি। কারন- ইন্টার রিলিজিয়াস ম্যারেজ।
https://goo.gl/1sD15h

(১০)নভেম্বর ২০, ২০০৯, বাঙ্গালোর, তিলকনগর। তামিলনাড়ুর যুবক মাদিয়ানকে হত্যা করা হয়। কারন- হাজেরা নামে এক মুসলিম তরুণীর সাথে প্রেম। খুনি-মোহাম্মদ আকবর, কাজা মইনুদ্দিন, জাহির খান, সায়েদ নিয়ামত সহ আরো কয়েকজন।
https://goo.gl/XfMczh

(১১) ডিসেম্বর ১! ২০১৭।  বিহারে মুকেশ কুমার ও নুরজাহান খাতুন নামের কিশোর কিশোরিকে হত্যা করা হয়। কারন- অন্য ধর্মে প্রেম। খুনি- নুরজাহান খাতুনের পরিবার।
https://goo.gl/qNJYNh

(১২)জানুয়ারি ১৭,২০১৭ কেরালা। জাসমি ইসমাইল নামে এক মুসলিম তরুণী ফেসবুক পোস্ট দিয়ে জানায়, তার জীবন বিপন্ন,  তাকে হত্যার থ্রেট দেওয়া হচ্ছে। সে হিন্দু যুবকের সাথে প্রেম করে এইজন্য ।
.https://goo.gl/J8cQr1

(১৩) অক্টোবর, ২০১২। মুসলিম মেয়ের সাথে প্রেমের অপরাধে কেরলের প্রতিভাবান হিন্দু ফুটবলার জিঠু মোহনকে গায়ে পেট্রোল ঢেলে জ্বালিয়ে খুন।
https://creepingsharia.wordpress.com/2012/10/14/muslim-savages-set-hindu-youth-on-fire-killed-for-loving-muslim-girl/

(১৪) সেপ্টেম্বর, ২০১২।  মিঠুন মন্ডল তার স্ত্রী তারানাকে নিয়ে মানবাধিকার দপ্তর যায়। মেয়ের পরিবার ওদের ক্রমাগত খুন করার হুমকী দেওয়ার কথা জানায়।
https://goo.gl/j3wwnL