হ্যাঁ অনুপম তোকেই বলছি……………!!!

Spread the love

হ্যাঁ অনুপম তোকেই বলছি….

তুই নিজেই গানে বলেছিস “আমাকে আমার মত থাকতে দাও ” তাহলে আজকে কেন অন্যদের ব্যাপারে তুই নাক গলাচ্ছিস কেন জানতে পারি?

ট্যুইটে তুই লিখেছিস “কালীপুজোর বদলে জোর করে বাঙালীর ঘাড়ে দীপাবলী চাপিয়ে দেওয়া হচ্ছে”…
আচ্ছা অনুপম বাঙালী কাদের কে বলে তুই নিশ্চয় জানিস? আমাদের পশ্চিমবঙ্গে বসবাসকারী ৩০% মুসলিমও তো বাঙালি ওরা যদি আরবের সংস্কৃতি বাংলাতে পালন করে বাঙালির ঘাড়ে রক্তাক্ত কুরবানী, রক্তাক্ত মহরমের চাপিয়ে নিতে পারে তাহলে দীপাবলী চাপাতে দোষ কোথায়?
নাকি যোগী আদিত্যনাথের অযোধ্যতে দীপাবলী পালন দেখে চুলকানি হচ্ছে তোর?

আচ্ছা, দুর্গাপুজো কে করে প্রথম জানিস? দীপাবলী কি জন্য পালন হয় জানিস? যদি জানতিস তাহলে হয়তো হাফ গান্ডু মার্কা ট্যুইট করতিস না….

এতোই যদি তোর বাঙালীত্ব জেগেছে তোর বুকে তাহলে প্রথম তুই তোর নিজের ইন্ডাষ্ট্রীজের অবাঙালীদের বিরুদ্ধে রুখে দাঁড়া, ভেঙ্কটেস ফিল্মস, শ্রীকান্ত মেহতা, সুরিন্দর সিং সোনী, বাবা যাদবরা তো টলিউডে রাজ করছে তোর দম আছে কি এই অবাঙালীদের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করার?

জানি কি জন্য তুই ট্যুইটটা করেছিস কারন এবছর দীপাবলীতে কালীপুজোর মন্ডপ গুলোতে রামের গান বাজছে, যোগীজীর অযোধ্যতে দীপাবলী পালন করার ছবি চারিদিকে ঘুরছে তাই হিন্দুদের জাগ্রত হওয়া দেখে তোর মনে সেকুলার ভূত ভয় পেয়ে গেছে, জানি তোর দম নেই তোর ইন্ডাষ্ট্রীজের অবাঙালীদের বিরুদ্ধে মুখ খোলার কারন তোর তাতে কেরিয়ার নষ্ট হবে, তোর পেটে টান পড়বে তাই চালাকি করে ট্যুইটটা তুই বাংলাতে লিখেছিস…

যদি তুই প্রকৃত বাঙালী ভাবিস নিজেকে তাহলে ট্যুইটটা হিন্দিতে কিংবা ইংরেজিতে লিখে শ্রীকান্ত মেহতা, ভেঙ্কটেসদের ট্যাগ কর দেখবি তারা তাদের সিনেমাতে ঢিনচ্যাক পুজাকে গান করাবে তবুও এই জন্মে তোকে ডাকবে না….

বাঙালী দুর্গাপুজোকে শারদোৎসব করে দিল তখন তোর ফাটল না, কিছু কালীপুজো দীপাবলীতে পরিনত হলে তোর ফাটছে কারন অযোধ্যাতে ১ লক্ষ ৭১ হাজার প্রদীপ যে এবছর জ্বলেছে….