Home Bangla Blog এইসব মিথ্যার ফেরিওয়ালাদের বলতে চাই…!!

এইসব মিথ্যার ফেরিওয়ালাদের বলতে চাই…!!

209

রাষ্ট্রবাদ বিরোধী মানুষগুলো রাষ্ট্রবাদী আন্দোলনকে  দমন করার জন্যে একের পর এক মিথ্যা অপপ্রচার চালিয়ে দেশবাসীকে বিভ্রান্ত করার জন্যে উঠেপড়ে  লেগেছে !  একটা না খাটলে  আর একটা , সেটা না চললে আর একটা !  কি অদ্ভুত চালাকি এই ভন্ড সেকুলারদের !
      এখন আবার পড়েছে রবীন্দ্রনাথকে  নিয়ে !  বাঙ্গালী সেন্টিমেন্টকে সুড়সুড়ি  দেবার এমন মোক্ষম  সাবজেক্ট  আর কিছু হতে পারে ? বিজেপি নাকি পাঠ্যপুস্তক  থেকে রবীন্দ্রনাথকে ছেঁটে ফেলছে ? এতো বড় মিথ্যা অপপ্রচার আর কি হতে পারে ? শুধু গুজবের  ওপর ভিত্তি করে এমন দায়িত্বহীন  প্রচার বিজেপির ক্ষতি করবে না ক্ষতি করবে বঙ্গ সংস্কৃতির  !  রবীন্দ্রনাথ ছিলেন আদ্যোপান্ত রাষ্ট্রবাদী !  তাহলে রাষ্ট্রবাদী আরএসএস বিজেপি কি করে রবীন্দ্রনাথকে অস্বীকার করতে পারে ? আছে কোনো যুক্তি ?
    সিংহের মেষশাবককে  খেতে ইচ্ছে করেছে তবু ছলনার আশ্রয় তো তাকে নিতেই হয় !  তাই “  তুই জল ঘোলা করিস নি তোর বাবা জল ঘোলা করেছে ” .. ……ছলনার আশ্রয় তো নিতেই হবে তাই না ?
     এইসব মিথ্যার ফেরিওয়ালাদের  একটা কথা বলতে চাই , মিথ্যাকে দাঁড় করানোর জন্যে চারিদিক থেকে নানান ঠেকনা দেবার প্রয়োজন হয় ……ঠেকনা বেশিদিন থাকে না মিথ্যা আপনিই  একদিন উল্টে পড়ে কিন্তু সত্য ? সত্য চিরকাল আপন শক্তিতেই  দাঁড়িয়ে থাকে !  এই সত্যই সঙ্ঘ পরিবারের আসল চালিকা  শক্তি !

http://bangla.eenaduindia.com/News/National/2017/07/25145523/No-plans-to-remove-Tagore-from-school-books-Javadekar.vpf

%d bloggers like this: