নরেন্দ্র মোদী কি সাধারণ মানুষ নাকি উনার মধ্যে কোনো ঐশ্বরিক ক্ষমতা আছে?

২০১৩ সালে রাজস্থানের শিখর জেলায় নরেন্দ্র মোদীজীকে খুব কাছ থেকে দেখেছিলাম সেই সুযোগ করে দিয়েছিল নিমকথানার বিধায়ক প্রেম সিং বাজৌর ।

সারা দেশের বড় বড় নেতা-মন্ত্রীরা মোদীর কাছে আজ পরাস্ত, কোনো রাজনৈতিক দল, কোনো রাজনৈতিক নেতা মোদীর সামনে দাঁড়িয়ে লড়াই করতে পারছেনা, চিরশত্রুরাও মোদীর ভয়ে একজোট হচ্ছে, মোদীর ভয়ে মনমোহন কথা বলতে শিখেছে…
মোদীর ভয়ে সোনিয়া হিন্দী বলতে শিখেছে…
মোদীর ভয়ে কেজরিওয়ালে কাশী ঠিক হয়ে গেছে…
মোদীর ভয়ে রাহুল গান্ধী মন্দিরে মন্দিরে দৌড়াচ্ছে…
আর আপনারা বলছেন মোদী কোনো সাধারণ মানুষ?

গৃহত্যাগী গৌতম বুদ্ধের স্ত্রীর নাম ছিল- যশোদা দেবী…
গৃহত্যাগী মহাবীর জৈনের স্ত্রীর নাম ছিল- যশোধরা…
গৃহত্যাগী নরেন্দ্র মোদীর স্ত্রীর নাম ছিল- যশোদাবেন…

যে ব্যাক্তি হিমালয়ে গিয়ে সাধনা করে রাজনীতিতে যোগ দিয়েছে সেই ব্যাক্তি কোনোদিন অসফল হবে বলে আমার অন্তত মনে হয় না, নরেন্দ্র মোদী অপরাজেয়, উনাকে থামানোর শক্তি হয়তো ভারতবর্ষের বুকে কোনো রাজনৈতিক দলের হয়তো নেই….

স্বামী বিবেকানন্দের পর বিদেশের মাটিতে “ভাই ও বোন” বলে বিদেশের মাটি একমাত্র নরেন্দ্র মোদী কাঁপাতে পেরেছে, আজকের দিনে ইংল্যান্ডের বুকে দাঁড়িয়ে “বন্দেমাতরম” নরেন্দ্র মোদীই বলতে শিখিয়েছে ।

নরেন্দ্র মোদী চেয়ারকে বাজি রেখে দেশের ভবিষ্যত প্রজন্মের জন্য একের পর এক কঠিন সিদ্ধান্ত নিয়েছে যেমন নোট বাতিল, জিএসটির মত পদক্ষেপ, তবুও জনগণ নরেন্দ্র মোদীকে বিশ্বাস করে ভোট দিয়েছে ।

নরেন্দ্র মোদী একজন গরীব চা-ওয়ালা হয়ে যখন প্রধানমন্ত্রীর গদি অবধি পৌঁছাতে পেরেছে তখন এটাই জেনে রাখবেন নরেন্দ্র মোদী ভারতকে বিশ্বশ্রেষ্ঠ করে তবেই গদি ছাড়বেন…..

জেহাদী-দেশদ্রোহী-কংগ্রেসী-তৃণমূলী-সিপিএম-চীন-পাকিস্তান সবাই একজোট হয়ে লড়েও যখন নরেন্দ্র মোদীকে পরাস্ত করতে পারছে না তখন মনে রাখতে হবে নরেন্দ্র মোদী কোনো সাধারণ মানুষ নয় উনার শরীরে ঐশ্বরিক ক্ষমতা বর্তমান ।