বৈচিত্রময় সত্য সুন্দরের পুজারী হবে নাকি মরুময় রুক্ষকঠিন অাবেশে বস্তাবন্দী হবে!

Spread the love

অপু বিশ্বাস অার শাকিব খানের কি হইছে?
ওগো দুইটারে তো কবেই ঝোলায় নিছে….
অপু বিশ্বাস দেশে হিন্দু ছেলে খুঁজে পায়নি। অপু বিশ্বাসের বোঝা উচিত ছিলো হিন্দু ছেলেরা খান সেনাদের মতো অসভ্য না! অপু বিশ্বাসের এই পরিনতির জন্য তার পরিবারই দায়ী।
হিন্দু মেয়েরা তোমরা অারো একবার দেখে নাও। মুসলমান ছেলেরা কতটা ভালোবাসার মর্যাদা দেয়! তোমরা তো প্রেমের জন্য নিজ ধর্ম ত্যাগ করো, নিজ সংস্কৃতিও ত্যাগ করো। মুসলমানের সঙ্গে প্রেম করার সময় বলো সব ধর্ম সমান, ভালোবাসা জাত-পাত মানে না! প্রেম জাতের উর্দ্ধে, প্রেম কোনো বাঁধা মানে না! এবারও যদি তোমাদের ঘুম না ভাঙ্গে তাহলে তোমাদের শ্যাম রাখি না কূল রাখি অবস্থা হতে বাধ্য। মরুর দস্যুদের অারো একবার চিনে নাও।
ভারতের শাহরুখ খানও গৌরি কে বিয়ে করেছে সেটা টিকে অাছে ভারত নামক রাষ্ট্রের কারনে। অার বাংলাদেশে তো হাজারো খান সেনা অাছে যারা তোমাদের প্রতিনিয়ত ঠকিয়ে যাচ্ছে। ভালোবাসার নামে তোমাদের হিন্দু ধর্ম ত্যাগ করিয়ে বস্তাবন্দী করছে। প্রতারনা করছে তোমাদের সঙ্গে। তোমার বৈচিত্রময় সংস্কৃতি ত্যাগ করাতে বাধ্য করছে। তার বদলে তোমাদের নির্মম মরুর রুক্ষকঠিন সংস্কৃতির করাল গ্রাসে বন্দী করে গৃহবন্দী করছে।
অার ভুল করোনা হে হিন্দু নারী, এ সমাজটা উদার মানবতাবাদী হলে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিষ্ট্রানের বিয়ে হলে মেনে নেওয়া যেতো! এ সমাজে একচেটিয়া বর্বরতম লম্পটদের বসবাস। এর মধ্যে তুমি টিকে থাকতে পারবে না মানবতাবাদী হয়ে। তোমাকে তোমার সংস্কৃতি দিয়েই টিকে থাকতে হবে নয়তো তোমাকে অাবারও কঠিন পরিনতির শিকার হতে হবে।
একবার ভেবে দেখো হিন্দু মেয়েরা, তোমরা কি করবে? বৈচিত্রময় সত্য সুন্দরের পুজারী হবে নাকি মরুময় রুক্ষকঠিন অাবেশে বস্তাবন্দী হবে! ভাবো ভেবে সিদ্ধান্ত নাও।