Home Bangla Blog সব ধর্মের মানুষের বিরুদ্ধে মুসলিমরা ষড়যন্ত্র করে কেন?

সব ধর্মের মানুষের বিরুদ্ধে মুসলিমরা ষড়যন্ত্র করে কেন?

195

প্রশ্ন, সব ধর্মের মানুষের বিরুদ্ধে মুসলিমরা ষড়যন্ত্র করে কেন?

মুসলিমদের সকল গল্প ও নিয়মকানুন ইহুদীদের কাছ থেকে চুরি করা।তাই ইহুদীদের উপর তাদের এত রাগ।মুসলিমদের অনেক কিছু খ্রিস্টানদের কাছ থেকে চুরি করা।তাই খ্রিস্টানদের উপর তাদের অনেক রাগ।পাকিস্তান,ভারত,বাংলাদেশের মুসলিমরা হিন্দু থেকে মুসলিম হয়েছে।তাই হিন্দুদের উপর তাদের সবসময় রাগ দেখাতে হয়।বুদ্ধরা এসব ব্যাপার বুঝে ফেলেছে।তাই বুদ্ধরা সময় থাকতে মুসলিম নিধন শুরু করেছে।

তাহলে, এই পরিস্থিতিতে হিন্দুদের কি করা উচিৎ? হিন্দুদের প্রাথমিকভাবে বুঝতে হবে সারা পৃথিবী দুই ভাগে ভাগ হয়ে যাচ্ছে।খ্রিস্টান,হিন্দু,বুদ্ধ, ইহুদী, শিখ এরা হচ্ছে মিলিটারী। আর মুসলিমরা হবে জঙ্গী।এই শিক্ষা কাজে লাগিয়ে হিন্দুদের সামনে এগিয়ে যেতে হবে।সবকিছু ঠিক থাকলে মে মাসে চাঁদে স্পেসক্রাফট পাঠাচ্ছে ভারত।এর আগে পরে ইজরাইলও পাঠাতে পারে।এরফলে হিন্দুরা আগের চেয়ে অনেক পাওয়ারফুল হবে।আপনাকে যদি কোন জঙ্গী মালু,ডান্ডি,কাফের,ডেডা,মালাউন, মূর্তিপূজারী,প্রতিমাপূজারী বলে ডাকে তাহলে মন খারাপ করবেন না কারণ এতে আপনি পৃথিবীব্যাপী চলমান জঙ্গীবিরোধী যুদ্ধের একজন যোদ্ধা হয়ে গেলেন।

দেশপ্রেমের সর্বশ্রেষ্ঠ উদাহরণ হলেন এডলফ হিটলার।আজ ২০শে এপ্রিল উনার জন্মদিন।এফবিআই এর ধারণা মতে যদি উনি জীবিত থাকেন তাহলে আজ উনার বয়স ১২০ হওয়ার কথা। হিন্দুদের মধ্য থেকে একজন হিটলারের খুব প্রয়োজন যিনি হিন্দুদের নিরাপত্তা নিশ্চিৎ করতে পারবেন আবার তাদের আত্মপরিচয় সচেতন করতে পারবেন যেন আবারও নারী,দেশ,জমি,ধর্মসহ সবকিছু হাত থেকে না ছুটে।

%d bloggers like this: