রাজস্থানের ঘটনা নিয়ে চিৎকার করতে শুরু করেছেন তাদের উদ্দেশ্যে কয়েকটি প্রশ্ন।

Spread the love

যে ধর্মনিরপেক্ষ মানবতাবাদের ধ্বজাধারীরা রাজস্থানের ঘটনা নিয়ে চিৎকার করতে শুরু করেছেন তাদের উদ্দেশ্যে কয়েকটি প্রশ্ন, এক বাপের সন্তান হলে উত্তরটা দিয়ে দেখাবেন….

সারা বিশ্বে ‘আল্লা হু আকবর’ বলে অমুসলিমদের হত্যা করা হচ্ছে তবুও আপনারা বলছেন সন্ত্রাসের কোনো ধর্ম নেই তাহলে আজকে যখন একজন বিবাহিত ৪০ এর উর্দ্ধে বয়স্ক পুনরায় প্রেম করছিল ধর্মান্তর করার উদ্দেশ্যে তখন তাকে কেউ যদি পিটিয়ে মারে সেক্ষেত্রে গেরুয়া সন্ত্রাসবাদের কথা উঠছে কেন?
আল্লা হু আকবরের কোনো ধর্ম নেই কিন্তু ভারত মাতা কি জয়ের ধর্ম আছে,  আপনাদের চোখে এক্ষেত্রে দোগলামী কেন?

আপনারা খুব বড় বড় ডায়লগ মেরে বলছেন- মানুষ কিকরে এত অমানবিক হয়?

বলি, যখন গুরু তেগবাহাদুর সিংহকে ইসলাম ধর্ম জোর পূর্বক গ্রহন করানোর জন্য আমানবিক ভাবে হত্যা করা হয়েছিল সেই অত্যাচারের ঘটনা কি আপনারা একবারও ভেবেছেন?
যখন শয়ে শয়ে নিরীহ অমুসলিমদের “আল্লা হু আকবর” বলে জবাই করে ভিডিও আপলোড করা হয় কই তখন তো আপনাদের বলতে দেখিনি অমানবিকতার কথা?

যখন বাংলাদেশ, পাকিস্তান, কাশ্মীর, কেরলে তাজা তাজা হিন্দু যুবকদের হত্যা করা হয় তখন তো আপনাদের বলতে দেখিনি অমানবিকতার কথা?

এই তো কদিন আগে মহরমের চাঁদা না দেওয়ায় মল্লারপুরের ইন্দ্রজিৎ দত্তকে পিটিয়ে মারা হল কই তখন তো আপনাদের কে বলতে দেখলাম না মানুষ কি করে এতো অমানবিক হয়…

এই তো কদিন আগে রায়গঞ্জে তোতন দাসকে মুসলিমরা অমানবিক ভাবে হত্যা করল কই তখন তো দেখলাম না আপনাদের ট্যুইটারে নিন্দার ঝড় তুলতে ।

হিন্দুরা সহিষ্ণু জাতি তাই শত অত্যাচার সহ্য করেও সম্প্রীতি বজায় রেখেছে কিন্তু বর্তমানে যেভাবে হিন্দুদের উপর অত্যাচার শুরু হয়েছে, হিন্দুদের দেওয়ালে পিঠ ঠেকে গেছে….

প্রথমে মন্দির কারা ভেঙেছিল?
প্রথমে ধর্মান্তর করার জন্য কারা মানুষ হত্যা করেছিল?
প্রথমে কারা রানী পদ্মাবতীকে আগুনে ঝাঁপ দিতে বাধ্য করেছিল?
প্রথমে কারা হিন্দুদের উপর একের পর এক অত্যাচার শুরু করেছিল?

একটু উত্তর গুলো দেবেন ধর্মনিরপেক্ষ মানবতাবাদীরা????