বিয়ের পরেই খোয়াজা ইন্দ্রাকে ইসলাম কবুল করতে বলে। ধর্মনিরপেক্ষ ইন্দ্রা রাজি হয় না।

Spread the love
ঘটনাটা সংক্ষেপে দিলাম।
  ● ইন্ডিয়া টুডে ও আজতক জানিয়েছে, মাধ‌্যমিক পাস করার পরই মহিদিন খোয়াজা #সিপিএমে যোগ দেয়।


● পরে পার্টি ছেড়ে সে #পপুলার_ফ্রন্ট_অফ_ইন্ডিয়া বা #PFI -এ যোগ দেয়। প্রসঙ্গত এই PFI সম্প্রতি দেশজুড়ে অশান্তি তান্ডবের প্রধান কারিগর। এবং তাতে মদত দিয়ে চলেছে কমিউনিস্ট, কংগ্রেস, তৃণমূল সহ বহু দল।
  ● ইন্দ্রা আদ্যন্ত #সেকুলার উচ্চশিক্ষিতা মধ্য ত্রিশের মহিলা। বাড়ি দিল্লি। বিয়ে করে খোয়াজা মহিদিনকে।
● বিয়ের পরেই খোয়াজা ইন্দ্রাকে #ইসলাম কবুল করতে বলে। #ধর্মনিরপেক্ষ ইন্দ্রা রাজি হয় না। অত্যাচার বাড়লে সে পালায়। বিবাহ বিচ্ছেদের নোটিশ দেয় ও পুলিশে জানায়।
● মহিদিন খোয়াজা ইন্দ্রাকে #তালাক দেয়।


● তামিলনাড়ুর কুদ্দালোরের প্রত‌্যন্ত জঙ্গল এলাকায় ইসলামিক স্টেটের প্রতি অনুগত শতাধিক মালয়ালি ও তামিল মুসলিম যুবককে নিয়ে প্রশিক্ষণ শিবির খোলে মহিদিন। সিরিয়া ও আফগানিস্তানে আইএস জঙ্গি নেতাদের সঙ্গে টেলিগ্রাম মেসেঞ্জারে যোগাযোগ রাখত সে। ছবি ও খবর বিনিময় করত নিয়মিত। 

● ২০১৪ সালে দিল্লি ও আশপাশের এলাকায় বড়সড় হামলা ও গণহত‌্যার ছক কষছিল সে। গোয়েন্দা মারফত খবর পেয়ে তাকে আটক করে দিল্লি পুলিশ। পুলিশ তদন্তে নেমে উদ্ধার করে প্রচুর নথি, অস্ত্র, সিডি, পেনড্রাইভ ও হার্ড ডিস্ক।

● এনজিও মারফত #সৌদি আরব থেকে আসা টাকার জোরে সে তামিলনাড়ুর নেলিকুপামে হিন্দুদের ইসলামে #ধর্মান্তরিত করছিল ২০০৪ সাল থেকে।
● দিল্লি পুলিশের অপরাধ দমন শাখার দাবি, ইন্দ্রা গান্ধীকে বিয়ে করেছিল #লাভ_জেহাদের কারণেই।
● ২০১৪-য় হিন্দু মহাসভার এক নেতাকে সে খুন করেছিল। 

● তামিলনাড়ুর সালেমে জেলে থাকার সময়ই সে জেলারকে চড় মেরেছিল।
● ২০১৪ সালে সে প্রমাণের অভাবে ছাড়া পেয়ে গিয়েছিল। কিন্তু তার উপর কড়া নজর ছিল আইবি ও এনআইএ-র। সম্প্রতি পুলিশের সঙ্গে সংঘর্ষে সে জখম হয় এবং ধরা পড়ে দিল্লির ওয়াজিরাবাদ থেকে।