Home Bangla Blog বিয়ের পরেই খোয়াজা ইন্দ্রাকে ইসলাম কবুল করতে বলে। ধর্মনিরপেক্ষ ইন্দ্রা রাজি হয়...

বিয়ের পরেই খোয়াজা ইন্দ্রাকে ইসলাম কবুল করতে বলে। ধর্মনিরপেক্ষ ইন্দ্রা রাজি হয় না।

209
ঘটনাটা সংক্ষেপে দিলাম।
  ● ইন্ডিয়া টুডে ও আজতক জানিয়েছে, মাধ‌্যমিক পাস করার পরই মহিদিন খোয়াজা #সিপিএমে যোগ দেয়।


● পরে পার্টি ছেড়ে সে #পপুলার_ফ্রন্ট_অফ_ইন্ডিয়া বা #PFI -এ যোগ দেয়। প্রসঙ্গত এই PFI সম্প্রতি দেশজুড়ে অশান্তি তান্ডবের প্রধান কারিগর। এবং তাতে মদত দিয়ে চলেছে কমিউনিস্ট, কংগ্রেস, তৃণমূল সহ বহু দল।
  ● ইন্দ্রা আদ্যন্ত #সেকুলার উচ্চশিক্ষিতা মধ্য ত্রিশের মহিলা। বাড়ি দিল্লি। বিয়ে করে খোয়াজা মহিদিনকে।
● বিয়ের পরেই খোয়াজা ইন্দ্রাকে #ইসলাম কবুল করতে বলে। #ধর্মনিরপেক্ষ ইন্দ্রা রাজি হয় না। অত্যাচার বাড়লে সে পালায়। বিবাহ বিচ্ছেদের নোটিশ দেয় ও পুলিশে জানায়।
● মহিদিন খোয়াজা ইন্দ্রাকে #তালাক দেয়।


● তামিলনাড়ুর কুদ্দালোরের প্রত‌্যন্ত জঙ্গল এলাকায় ইসলামিক স্টেটের প্রতি অনুগত শতাধিক মালয়ালি ও তামিল মুসলিম যুবককে নিয়ে প্রশিক্ষণ শিবির খোলে মহিদিন। সিরিয়া ও আফগানিস্তানে আইএস জঙ্গি নেতাদের সঙ্গে টেলিগ্রাম মেসেঞ্জারে যোগাযোগ রাখত সে। ছবি ও খবর বিনিময় করত নিয়মিত। 

● ২০১৪ সালে দিল্লি ও আশপাশের এলাকায় বড়সড় হামলা ও গণহত‌্যার ছক কষছিল সে। গোয়েন্দা মারফত খবর পেয়ে তাকে আটক করে দিল্লি পুলিশ। পুলিশ তদন্তে নেমে উদ্ধার করে প্রচুর নথি, অস্ত্র, সিডি, পেনড্রাইভ ও হার্ড ডিস্ক।

● এনজিও মারফত #সৌদি আরব থেকে আসা টাকার জোরে সে তামিলনাড়ুর নেলিকুপামে হিন্দুদের ইসলামে #ধর্মান্তরিত করছিল ২০০৪ সাল থেকে।
● দিল্লি পুলিশের অপরাধ দমন শাখার দাবি, ইন্দ্রা গান্ধীকে বিয়ে করেছিল #লাভ_জেহাদের কারণেই।
● ২০১৪-য় হিন্দু মহাসভার এক নেতাকে সে খুন করেছিল। 

● তামিলনাড়ুর সালেমে জেলে থাকার সময়ই সে জেলারকে চড় মেরেছিল।
● ২০১৪ সালে সে প্রমাণের অভাবে ছাড়া পেয়ে গিয়েছিল। কিন্তু তার উপর কড়া নজর ছিল আইবি ও এনআইএ-র। সম্প্রতি পুলিশের সঙ্গে সংঘর্ষে সে জখম হয় এবং ধরা পড়ে দিল্লির ওয়াজিরাবাদ থেকে।
%d bloggers like this: