মুসলিম ধর্ম মতে একটি দুর্ধর্ষ অভিশপ্ত জাতি ইহুদী ধর্ম! কোরআনে তাদের অভিশপ্ত ও লাঞ্ছিত জাতি হিসেবে চিহ্নিত করা হয়েছে। জঘণ্য মনোবৃত্তি ওদের। চড়া সুদখোর ও ধনলিপ্সু জাতি হিসেবেও তাদের একটা পরিচয় রয়েছে। বর্বর এ জাতি  যুগ যুগ ধরে খোদাদ্রোহিতা, কুফরি ও তাদের খারাপ কর্মের জন্য মানুষের কাছে ঘৃণাভরে পরিচিতি পেয়ে এসেছে ! সুরা : বাকারা, আয়াত : ৬১) ইহুদি নামকরণ ও ইহুদি জাতির গোড়ার ইতিহাস- হজরত ইসহাক এর পুত্র হজরত ইয়াকুব এর বংশধররা বনি ইসরাইল নামে পরিচিত। বনি ইসরাইল হচ্ছে আল্লাহর বিশেষ অনুগ্রহপ্রাপ্ত ইব্রাহিম এর বংশধরদের একটি শাখা। এ শাখারই একটি অংশ পরবর্তীকালে নিজেদের ইহুদি নামে পরিচয় দিতে থাকে। হজরত ইয়াকুব এর এক পুত্রের নাম ছিল ইয়াহুদা। সেই নামের অংশবিশেষ থেকে ‘ইহুদি’ নামকরণ করা হয়েছিল।
ছোটবেলা থেকে হুজুরের কাছ থেকে ইহুদিদের ঘৃণা করা শিক্ষা নিয়েছি কিন্তু কোনদিন দেখিনি এই অভিশপ্ত জাতিকে ! কিন্তু বাস্তবে দেখছি এরা অভিশপ্ত জাতি না , মানব জাতির জন্য আশীর্বাদ ! শিক্ষা দীক্ষায় , জ্ঞান বুদ্ধিতে তারা এখন বিশ্ব সেরা !
আজ এই অভিশপ্ত জাতির হাসপাতালে গিয়েছিলাম ! যেয়ে দেখি ইমার্জেন্সি ছাড়া হাসপাতালের সবকিছুই বন্ধ ! কারণ কি ? আজ তাদের পবিত্র ধর্মীয় দিবস Rosh Hashannah
ইহুদিরা ভালো জাতি তারা ধার্মিক ! তাদেরও  রোজা আছে , নামাজ আছে শুধু মুসলমান ধর্মের চেয়ে একটু ভিন্ন !
পলিস্টাইনে ইহুদি মুসলমান ধর্মের যুদ্ধ না ! শুধুই ভূমি দখল নিয়ে যুদ্ধ মাত্র ! প্যালেস্টাইন মুসলিম দেশ নয় !প্যালেস্টাইন একটা জাতি , যে জাতিতে মুসলিম এবং খ্রিস্টানদের বাস !
হুজুর আমাদের ভুল শিখিয়েছে !
এখন আমরা আসল ঘটনা জানি ! হ