ওয়াসিম রিজভী হিন্দু ধর্ম গ্রহণ করবেন

আজ ওয়াসিম রিজভী হিন্দু ধর্ম গ্রহণ করবেন।

ওয়াসিম রিজভী হিন্দু ধর্ম গ্রহণ করবেন: আজ হিন্দু ধর্ম গ্রহণ করবেন ওয়াসিম রিজভী। শিয়া ওয়াকফ বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান ওয়াসিম রিজভি ইসলাম ত্যাগ করে আজ হিন্দু হবেন, ইয়েতি নরসিংহানন্দ ‘স্বদেশ প্রত্যাবর্তন’ করবেন।

গাজিয়াবাদ: আজ (সোমবার) ইসলাম ত্যাগ করে হিন্দু ধর্ম গ্রহণ করতে যাচ্ছেন শিয়া ওয়াকফ বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান ওয়াসিম রিজভি। কোরানের আয়াত অপসারণের জন্য সুপ্রিম কোর্টে আবেদনকারী ওয়াসিম রিজভী আজ হিন্দু ধর্ম গ্রহণ করবেন। উত্তর প্রদেশের গাজিয়াবাদের দাসনা দেবী মন্দির শিব শক্তি ধামের মহন্ত ইয়াতি নরসিংহানন্দ গিরি মহারাজ, ওয়াসিম রিজভিকে সনাতন ধর্ম গ্রহণ করাতে পাবেন।

আজ ওয়াসিম রিজভী হিন্দু ধর্ম গ্রহণ করবেন

আমরা জানিয়ে রাখি যে ওয়াসিম রিজভি লাইমলাইটে এসেছিলেন যখন তিনি কোরানের আয়াত অপসারণের জন্য সুপ্রিম কোর্টে আবেদন করেছিলেন। এরপর অনেক সংখ্যালঘু সংগঠন তার বিরোধিতা করে। এরপর ওয়াসিম রিজভীর বই নিয়ে তুমুল বিতর্ক হয়। আজ সকাল সাড়ে ১০টায় গাজিয়াবাদের দশনা দেবী মন্দিরে হিন্দু ধর্ম গ্রহণ করবেন ওয়াসিম রিজভি।

ওয়াসিম রিজভীর ইচ্ছা

কিছুদিন আগে ওয়াসিম রিজভীও তার উইলে লিখেছিলেন, মৃত্যুর পর তাকে দাফন না করে হিন্দু রীতি অনুযায়ী দাহ করতে হবে। তবে মুসলিম সম্প্রদায় বলে যে এর সাথে ইসলাম ও শিয়াদের কোনো সম্পর্ক নেই।

ওয়াসিম রিজভীকে হুমকি দিয়েছে মৌলবাদীরা

উল্লেখ্য, কয়েকদিন আগে ওয়াসিম রিজভী একটি ভিডিও প্রকাশ করেছিলেন, যাতে তিনি বলেছিলেন যে তাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। মৌলবাদীরা তার গলা কাটতে চায়। 

তিনি কোরানের ২৬টি আয়াতের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে পিটিশন করেছেন, সে কারণেই এমন করা হচ্ছে।তাদের হত্যার ঘোষণা দেওয়া হয়েছে।

ওই মানুষগুলো বলে কবরস্থানে দাফন করার জায়গা দেবেন না। এ কারণেই তিনি বলেছেন, মৃত্যুর পর তার শেষকৃত্য সনাতন রীতিতে সম্পন্ন করতে। 

জেনে নিন, দীর্ঘদিন ধরে মৌলবাদীদের টার্গেটে রয়েছেন ওয়াসিম রিজভী। তিনি উগ্রবাদের বিরুদ্ধে প্রকাশ্যে আওয়াজ তুলে চলেছেন। একাধিকবার প্রাণনাশের হুমকিও পেয়েছেন তিনি।

সুত্র:- zeenews.india.com

আমাদের পাশে থাকতে একটি লাইক দিয়ে রাখুন।-ধন্যবাদ

আর পড়ুন….