আর কত প্রমান চাই মমতা বন্দোপাধ্যায় আপনার?

Spread the love

এনডিটিভির প্রনব রায়ের বাড়ীতে সিবিআই হানা দেওয়ার পর আমাদের মানন৩য়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ট্যুইট করে সিবিআই হানার প্রতিবাদ করেছেন, উনার মতে কোনো মিডিয়ার সাথে যুক্ত ব্যক্তিদের বাড়ীতে সিবিআই হানা দেওয়া মানে গনতান্ত্রিক অধিকারে হস্তক্ষেপে করা ।

মাননীয়া আপনার সাথে আমিও একমত, যে একজন মিডিয়ার সাথে যুক্ত মানুষকে হেনস্তা করা সংবিধান বিরোধী কাজ ।

যখন আপনার পশ্চিমবঙ্গ রাজ্যের হাওড়া জেলার ধূলাগড়ে সংবাদ করতে যাওয়ার পর আপনার দলের কর্মীরা জি নিউজের সুধীর চৌধুরীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করেছিল তখন কি সেটা সংবিধান স্বীকৃত কাজ ছিল?  দয়া করে একটু বলবেন কি মাননীয়া মুখ্যমন্ত্রী?

আপনি সবকিছুর বিরোধীতা করেন কিন্তু আপনার রাজ্যেই সংবিধান বিরোধী কাজকর্ম সবচেয়ে বেশী হয় সেটা কি আপনি জানেন না মাননীয়া মুখ্যমন্ত্রী?

গুজরাটের দাঙ্গা নিয়ে আপনি আজও নরেন্দ্র মোদীকে দাঙ্গাবাজ বলেন, কিন্তু আপনার রাজ্যে ধূলাগড়, কালিয়াচক, সমুদ্রগড়, কাটোয়া, চন্দ্রকোনা, চোপড়ার দাঙ্গা নিয়ে আপনার কিছু বলার সাহস নেই কেন?  আমরাও তো তাহলে আপনাকে দাঙ্গাবাজ বলতেই পারি?

মাননীয়া মুখ্যমন্ত্রী, মোদী কি করেছে না দেখে দয়া করে একটু নিজের রাজ্যটাকে নিয়ে ভাবুন, সিপিএম ২ লক্ষ কোটি টাকা ঋণ করে বাংলার সর্বনাশ করে গেছে ৩৪ বছর ধরে, কিন্তু আপনিও তো মাত্র ৭ বছরে ১ লক্ষ ৬৫ হাজার কোটি টাকা ঋন করেছেন…

আপনি কথায় কথায় বলেন সিপিএম চুরি করে গেছে ৩৪ বছর ধরে তাহলে আপনি কেন সেই চোর গুলোকে জেলে ভরতে পারলেন না?
আসলে আপনি তাদের জেলে ভরবেন কি করে কারন ওই চোরগুলো তো এখন আপনার দলের ভেতরে ঢুকে মা-মাটি-মানুষ জিন্দাবাদ বলছে ।
সেই চোর রেজ্জাক মোল্লা আজ আপনার সরকারের মন্ত্রী, সেই রাজারহাটের হার্মাদ তাপস চ্যাটার্জী আজ ডেপুটি মেয়রের চেয়ার আলোকিত করছে, আপনার দলকে ক্ষমতায় আনার জন্য হিন্দুরা বলিদান দিল সিঙ্গুর, নেতাই, নন্দীগ্রামে অথচ আজ আপনি মুসলমান ভোটের জন্য ৭০% হিন্দুদের সর্বনাশ করে দিলেন মাননীয়া….

আপনি কি ভুলে গেছেন ১৯৯০ সালের কথা যেদিন মুসলিম নেতা লালু আলম আপনাকে হিন্দুর কন্যা বলে মাথায় রড দিয়ে আঘাত করেছিল? আজ সেই বিশ্বাস ঘাতকদের সাথে আপনি হাত মেলাচ্ছেন?
ইতিহাস সাক্ষী আছে মুসলিমরা যাকে ঢাল করে লড়াই করেছে সেই লড়াই জেতার পর সেই ঢালকে আগে হত্যা করে, তার প্রমাণ আপনি পেয়েও গেছেন নিশ্চয় কারন মুসলিম নেতা কামারুদ্দিন জামান বলেছে- কোনো হিন্দু মহিলার হাতে মাদ্রাসা ও সংখ্যালঘু দফতর থাকতে পারেনা….
আজ মুসলিমরা বলছে আপনাকে যে আপনি সংখ্যালঘু ও মাদ্রাসা দফতর ছেড়ে দিন কারন আপনি হিন্দু ।
আপনি মুসলমানদের জন্য এতো করলেন তবুও ত্বহা সিদ্দিকী বলছে- মমতা বন্দোপাধ্যায় কিছুই করেনি মুসলমানদের জন্য…..

আর কত প্রমান চাই মমতা বন্দোপাধ্যায় আপনার?
শুনুন, আপনি আমাদের শত্রু নন, আপনি ১০০ বছর রাজত্ব করুন তাতে আমাদের কিছু যায় আসে না শুধু একটা কথা দয়া করে মুসলমান তোষন করে পশ্চিমবঙ্গটাকে দ্বিতীয় পাকিস্তান করে দিয়ে যাবেন না….
আপনি মাদ্রাসাগুলো বন্ধ করে দিন, ইমামভাতা বন্ধ করে দিন, বোরখা ব্যান করুন, গো-হত্যা বন্ধ করে দিন, প্রশাসন কে বলুন জেহাদীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে, হিন্দুদের নিরাপত্তা ও যোগ্য অধিকার ফিরিয়ে দিন, মালদা-মুর্শিদাবাদের গো পাচারকারী, অস্ত্র পাচারকারীদের জেলে ঢোকান, এগুলো করে দিন কথা দিচ্ছি আমার ভোট আপনাকেই দেবো…..

শুনে রাখুন, ২০১১ সালের আগে আপনাকে সবাই পছন্দ করত কিন্তু যেদিন থেকে আপনি হিন্দুর কন্যা হয়ে মাথায় হিজাব পরেছেন সেদিন থেকে সবাই আপনার বিরোধী হয়ে গেছে……

By Sabyasachi bhattacharjee