Home Bangla Blog ইসলামে মাহরাম ছাড়া মেয়েরা ঘরের বাইরে একা পা দেয়ার অনুমতি নেই।

ইসলামে মাহরাম ছাড়া মেয়েরা ঘরের বাইরে একা পা দেয়ার অনুমতি নেই।

195
সবাই জানেন আমি ভালো হয়ে গেছি। এখন ইসলামের পক্ষে ওয়াজ করি। দেশে শরীয়া আনতে চাই মুমিনা আপু আর খালাম্মাদের জন্য। শশি লজের আপুটির পর এবার হিজাব বুরখার মিউজিক ভিডিও বের হলো। ইসলামী পর্দার প্রচার হলো বুরখা হিজাব পরা মেয়েরা ধেই ধেই করে নেচে! বুরখা হিজাব পরে মেয়েরা বিমান চালাবে, খেলবে, ডান্স করবে, প্রেম করবে… শরীয়া আসলে এই সকল “নতুন ইসলাম” যার যার পিছন দিয়ে ভরে দেয়া হবে এনশাল্লাহ!
ইসলাম কি মিয়া ফাইজলামীর জিনিস? আমাদের ছোট আম্মা হুজুরপাকের ফেবারেট বিবি আয়েশা একবার এক অন্ধ লোকের সামনে এসে কথা বলায় হুজুরেপাক রাগ করে বলেছিলেন, সে না হয় দেখতে পায় না তুমি তো তাকে দেখতে পাচ্ছো? সোবাহান্নাল্লাহ! নারীদের কন্ঠেরও পর্দা আছে জনাব! হুঁ হুঁ বাবা, ইসলাম কোন সহজ জিনিস নয়! আমার দ্বিনীভাইগণ, আমার শরীয়া কায়েমের সাথী ভাইরা, আপনাদের মেডিকেলের হিজাবীনী বোনটি,

তালেবানী বুরখা পরা আপুটিকে বলুন, তার কন্ঠ শুনেও আপনাদের ঈমানদ্বন্ড দাঁড়িয়ে গেলে পরকালে উভয়েই দোযগী হয়ে যাবেন। আয়েশা যেখানে একজন অন্ধ সাহাবীর সামনে আসাই অন্যায় বেপর্দা হয়ে গেছেন তখন এইসব বুরখা বিজাবঅলী কেমন করে মেডিকেলে, ইঞ্জিনিয়ারিংয়ে, বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতে আসে? তারা শুধুমাত্র সাধারণ যোগ বিয়োগ করা শিখবে ঘরে বসে কারণ এটা তাদের স্বামীর সংসারে হিসাব করতে সাহায্য করবে। এর বাইরে নারীদের বুরখা হিজাব পরে বিমান চালানোও দূরের কথা পাশের বাড়িতেও স্বামীর পার্মিশান ছাড়া যাওয়া ইসলামে নিষেধ!

ইসলাম মাহরাম ছাড়া মেয়েরা ঘরের বাইরে একা পা দেয়ার অনুমতি নেই। মাহরাম হচ্ছে এমন সম্পর্ক যাদের সঙ্গে যৌন সম্পর্ক সম্ভব নয়। যেমন পিতা, ছেলে, ভাই ইত্যাদি। কাজেই মাথায় হিজাব দেয়া পর্দানশীন মহিলা ডাক্তার, তাহাজ্জুত পরেন, বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের ইসলামের দাওয়াত দেয়া ডাক্তার খালাম্মা, আপনি বাড়ি থেকে একা একা হোস্টেলে থেকে মেডিকেলে পড়েছিলেন মাহরাম ছাড়া যা হারাম হারাম হারাম!

 শরীয়া যখন কায়েম হবে তখন এইসব মেডিকেল ইঞ্জিনিয়ারিং ল কলেজ থেকে সব মেয়েদের বের করে দেয়া হবে। তাই শরীয়ার আওয়াজ তোলেন সবাই! এইসব নফরমান মুসলমানদের বানানো বুরখা হিজাবের রঙ্গরসের ইসলামী ভিডিও যারা বানাবে তাদের সেইদিন বাইতুল মোকাররমের সামনে দোররা মারা হবে এনশাল্লাহ!

%d bloggers like this: