কম্যুনিস্টদের পাপের বর্ননা দেওয়া প্রায় সাধ্যাতীত…..।

Spread the love

কম্যুনিস্টদের পাপের বর্ননা দেওয়া প্রায় সাধ্যাতীত…..।
আশ্চর্যজনক ভাবে হিন্দু সমাজকে ধ্বংস করতে যতরকমের প্রচেষ্টা সম্ভব,… এরা সারা জীবন ধরে,…নিরবিচ্ছিন্নভাবে তাই চালিয়ে গেছেন। …সকালে ঘুম ভেঙ্গে ওঠা থেকে রাতে ঘুমাতে যাওয়া অবধি আজও আমরা সর্বদা তারই দাসখত দিয়ে চলেছি।
যেমন ধরুন… সকালে দেখা হলে সারা ভারত যেখানে জয় শ্রী রাম, রাম রাম, জয় রামজি কী….. ইত্যাদি বলেন…। সেখানে আমরা Good Morning বা নিদেনপক্ষে সুপ্রভাত না বললে তৃপ্তির ঢেঁকুর তুলতে পারি না।
শুধু কি তাই?
… রাম নাম বা ঐ ধরনের কিছু উচ্চারন করতেই লজ্জায় মুখ লাল হয়ে ওঠে!… কি বিড়ম্বনা বলুন তো? তা ছাড়াও নিজেকে হিন্দু বলে উচ্চারন করতে গেলে যেন জিবটাই খসে পড়ে এমন অবস্থা!
আচ্ছা… সে নয় গেল। কিন্তু তার চেয়েও এই শয়তান হায়নার দল আরও যেটা করে গিয়েছে,… তা হল নারীবাদের নামে হিন্দু সংসার গুলোকে এরা ছারখার করে দিয়ে গেল।
নারী স্বাধীনতার নামে উচ্ছৃঙ্খলতাকে প্রশ্রয়দান করে আমাদের মেয়েদের উলঙ্গা করে পথে নামিয়ে দিল। পাড়ায় পাড়ায় তৈরি করল মহিলা সমিতি।… যাদের মুখ্য কাজ হয়ে দাঁড়ালো হিন্দু পরিবার গুলোর উপর মাতব্বরি ফলানো। মহিলা সমিতির কাছে গিয়ে পারিবারিক বিবাদ মিটিয়ে কয় জন সুখী ঘরকন্না করতে পেরেছেন… তা ভগবানই জানেন। তবে এরা যে কি পরিমানে সংসার ভেঙ্গেছেন,… তা আপনার নিজের এলাকায় একটু খোঁজ নিলেই দেখতে পারবেন।
…. আর আজ তার হাত ধরে এমন অবস্থা, যে ছেলেরা বিয়ে করতেই ভয় পাচ্ছেন। ছেলের বাড়ির লোকজন বিয়ে হবার আগে থাকতেই ভয়ে সিঁটিয়ে থাকছেন… কে জানে নতুন বৌ কেমন হয়?
– আখেরে লাভ…?
… হিন্দুর বিয়ে টেকে না।… আর … বাচ্চাকাচ্চার কথা আর না হয় নাই বা বললাম।।
….এই তো অবস্থা।
অথচ দেখুন,… এদের যত সংস্কার… সব হিন্দুদের জন্যে। মুসলমানের বিষয়ে এরা কোন কথা বলে? এই যে তালাক থেকে বহুবিবাহ কোন বিষয়েই এদের কোন রা নেই….কিন্তু কেন নেই??
– এর উত্তর এই বদমাইশদের দিতেই হবে।
সত্যিই তো….
ধর্ম হল এমন এক বিষয়, যা জাতিকে ধরে রাখে। গাছের শিকড় যেমন গাছকে ধরে রাখে, অথচ তাকে কেউ দেখতে পায় কি?
না….। পায় না।
তেমনই ধর্ম শিকড়ের মতই অদৃশ্য থেকে একটা গোটা জাতিকে আঁকড়ে ধরে রাখে। এর উপস্থিতি ছাড়া জাতিকে বাঁচানো সম্ভব নয়।
…. আর আমাদের এই লাল শেয়ালের দল…. এত বছর ধরে, তারই মুলোৎপাটনের কোন কসুর করে নি। অত্যন্ত গভীর ষড়যন্ত্রের সঙ্গে কেটে দিয়ে গেছে…. একেকটি জীবন দায়ী শিকড়। ধ্বংস করে দিয়ে গেছে সুরক্ষার বেড়াজাল। স্তব্ধ করে দিয়েছে জাতীর স্বাভাবিক প্রাণস্পন্দন।
…… ক্ষমা নেই…। কমরেড, তোমাদের এ পাপের ক্ষমা নেই……।।