বাংলাদেশ বড় পদে আদেও কি হিন্দু আছে??

Spread the love
#কেঁচু খুঁড়তে সাপ বেড়িয়ে এলো #
বাংলাদেশের উগ্রবাদী মুসলিমরা বেশ কিছু দিন ধরে অপপ্রচার চালাচ্ছিল যে, সরকারি চাকরিতে হিন্দুরা ২৫% এবং বড় বড় পদে হিন্দুরা।
আমরা এসব অপপ্রচারের তথ্য উদঘাটন করতে গিয়ে দেখি,ওমা!!! হিন্দু পাড়া সচিবালয়ে একজনও হিন্দু সচিব নেই!!!৪১ টি মন্ত্রণালয়ে মাত্র ৭.৫% (গড়ে) হিন্দু কর্মকর্তা!!


১০% হিন্দু জনসংখ্যার বাংলাদেশে সংখ্যা অনুপাতে ৪১টি মন্ত্রণালয়ে ৪টি হিন্দু মন্ত্রী দরকার সেখানে ১জন মাত্র হিন্দু মন্ত্রী!! যেখানে ৪জন হিন্দু সচিব প্রয়োজন সেখানে ১জনও হিন্দু সচিব নেই কেন?? ৫০টি সংরক্ষিত মহিলা আসনের মধ্যে ৫জন হিন্দু মহিলা দরকার সেখানে মাত্র একজন কেন?? ধর্ম মন্ত্রণালয়ে ভালো পদে একজনও হিন্দু কর্মকর্তা নেই কেন?? ধর্ম মন্ত্রণালয়ে একজন সহকারী হিসাব রক্ষক রেখেছেন কোনো ধর্মীয় পদে নেই কেন??১০০জন রাষ্ট্রদূতের মধ্যে হিন্দু রাষ্ট্রদূত ১০ জন দরকার সেখানে একজনও হিন্দু নেই কেন??
আপনারা বলেছেন বড় বড় পদে হিন্দুরা। আচ্ছা হিন্দুরা কি রাষ্ট্রপতি ?? স্বরাষ্ট্রমন্ত্রী?? পররাষ্ট্র মন্ত্রী?? অর্থমন্ত্রী?? স্পিকার?? এর চেয়ে বড় পদ বাংলাদেশে আছে?? যদি না থাকে তাহলে হিন্দুরা কি করে বড় বড় পদে হল??
বিজিবিতে কোনো হিন্দু নেওয়া হয় না কিন্তু ভারত অনেক মুসলিম সীমান্তরক্ষী বাহিনীতে আছে। হাজার হাজার স্কুল-কলেজে হিন্দু ধর্মীয় শিক্ষক পদের চাকরি মুসলিমরা করছে।
হিন্দুদের কি পরিমান মেধা আছে তা বুয়েট, মেডিকেল, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল দেখলেই বোঝা যায়।
হিন্দুদের যে পরিমাণ মেধা আছে তার সঠিক মূল্যায়ন করাতো হয় না বরং জনসংখ্যা অনুপাতে ১০% সরকারি চাকরিতে চাকরি দেওয়া হয় না।

আপনাদের অপপ্রচারের কারণে, আমরা কেঁচো খুঁড়তে গিয়ে দেখি সাপ বেরিয়ে এলো।