বিজেপি আমাদের জন্য কি করেছে?

Spread the love

বিজেপি আমাদের জন্য কি করেছে?

যারা এই কথা বলে সেই মানুষদের আমি কিছু কথা মনে করিয়ে দিই….

১. যখন গুজরাটে ৫৯ জন হিন্দু করসেবকদের জ্যান্ত পোড়ানো হল সেদিন সব রাজনৈতিক দল মুসলিমদের পাশে দাঁড়িয়েছিল কিন্তু একমাত্র বিজেপিই হিন্দুদের পাশে দাঁড়িয়েছিল ।

২. যখন রামমন্দিরের কথা আসে সেদিন সব রাজনৈতিক দল বাবরী মসজিদ তৈরীর কথা বলে কিন্তু বিজেপিই একমাত্র রাম মন্দির নির্মাণের কথা বলে ।

৩. মুজফরনগরের দাঙ্গার সময় সব রাজনৈতিক দল মুসলিমদের পক্ষে ছিল কিন্তু একমাত্র বিজেপিই সেদিন হিন্দুদের পক্ষে ছিল ।

৪. যখন বন্দেমাতরম, ভারত মাতা কি জয়ের বিরোধী মুসলিমদের পক্ষে অনান্য রাজনৈতিক দলগুলি কথা বলেব সেদিন একমাত্র বিজেপিই বন্দেমাতরম, ভারত মাতা কি জয়ের পক্ষে থাকে ।

৫. যখন কাশ্মীরের পন্ডিতদের বিতাড়িত করা হচ্ছিল তখন সব রাজনৈতিক দল নিশ্চুপ ছিল একমাত্র বিজেপিই সেদিন কাশ্মীরের পন্ডিতদের হয়ে আওয়াজ উঠিয়েছিল ।

৬. যখন কৈরানা থেকে হিন্দুদের বিতাড়িত করা হচ্ছিল তখন সব রাজনৈতিক দল মুসলিমদের পক্ষে ছিল একমাত্র বিজেপিই সেদিন হিন্দুদের পক্ষে ছিল ।

৭. দাদরীরল গোভক্ষক, গো-হত্যাকারী একলাখ আহমেদের হয়ে সব রাজনৈতিক দল চিৎকার করেছিল, একমাত্র বিজেপিই সেদিন হিন্দুদের হয়ে কথা বলেছিল ।

৮. যখন রামসেতু ভাঙ্গার কথা এসেছিল সেদিন সব রাজনৈতিক দল সেটার সমর্থন করেছিল একমাত্র বিজেপিই সেদিন রামসেতু ভাঙ্গার বিরোধীতা করেছিল ।

৯. যেদিনই মুসলিমরা দাঙ্গা করেছে সেদিনই সব রাজনৈতিক দল মুসলিমদের পক্ষে কথা বলেছে একমাত্র বিজেপিই নিপীড়ত হিন্দুদের পক্ষে কথা বলেছিল ।

১০. যখন হিন্দুরা আসাম, পশ্চিমবঙ্গ, কেরালায় অত্যাচারের শিকার হয় সেদিন সব রাজনৈতিক দল চুপ থাকে, একমাত্র বিজেপিই সেদিন অত্যাচারিত হিন্দুদের হয়ে কথা বলে ।

এখন সময় এসেছে পশ্চিমবঙ্গবাসীর বিজেপিকে ভোট দেওয়ার কারণ হিন্দুদের ভবিষ্যত অন্ধকার, যদি বিজেপিকে ভোট না দেন তাহলে হিন্দুদের দুর্দিনে আপনাদের পাশে কে দাঁড়াবে?

উন্নয়ন, প্রগতি, স্বাভিমান, সংস্কৃতি, ধর্ম, সুরক্ষা এবং ভবিষ্যত প্রজন্মকে জেহাদী শক্তির হাত থেকে রক্ষা করতে বিজেপিকে ভোট দিন ।