কোনো জাতিকে ধ্বংস করতে হলে সেই জাতির ইতিহাসটা আগে ধ্বংস কর। আজ  নির্লজ্জ ইতিহাসবিদদের কাছে প্রশ্ন রাখছি, যদি সাহস থাকে তাহলে যুক্তি সহকারে আমার প্রশ্ন  গুলোর উত্তর দিয়ে দেখান, সারাজীবন আপনার গোলামী করব তাহলে…..

১. ভারতে বড় বড় মহল, স্থাপত্য নাকি সব মুসলিমরা বানিয়েছে এমনটাই ইতিহাসে লেখা আছে, কিন্তু আমার প্রশ্ন হল ১২০৬ সাল থেকেই তো মুসলিমদের শাসনকাল ভারতে শুরু হয়েছিল, আচ্ছা তার আগে কি কোনো হিন্দু রাজারা নিজেদের জন্য মহল তৈরী করেনি? সেই হিন্দু রাজাদের মহল গুলি কোথায় গেল?

২. পান্ডব রাজা থেকে পৃথ্বীরাজ চৌহান হাজার হাজার হিন্দু রাজা ছিল তারা কি কুঁড় ঘরে রাজত্ব করত?  ওই সমস্ত হিন্দু রাজাদের মহল গুলো কোথায় গেল একটু বলবেন? হাতে গোনা কয়েকটি মহল ছাড়া আর মহল নেই কেন হিন্দু রাজাদের?

৩. সব মুসলিম লুটেরারা আরব থেকে ভারতে এসেছিল, তাহলে আরব দেশে ভারতের মত বড় বড় মহল, কেল্লা কেন তৈরী করেনি মুসলিমরা?  মুসলিমদের যত শিল্প সংস্কৃতি কি ভারতের মাটিতে পা দিয়েই জেগে উঠেছিল?

৪. বাইরের লুটেরারা যদি ভারতে এসে কেল্লা তৈরী করতে পারে তাহলে ভারতবর্ষ যাদের মাতৃভূমি ছিল সেই বীর হিন্দু রাজারা কি শত্রুদের হাত থেকে বাঁচতে একটাও কেল্লা তৈরী করেনি?

৫. বিদেশী মুসলিম লুটেরারা মসজিদ, মকবরা বানিয়েছে ভারতে মাটিতে, কই কোনো মন্দির তো বানায়নি, অথচ আমাদের ইতিহাসে বাবর, হুমায়ুন, আকবর, শাজাহান, ঔরঙ্গজেবদের হিন্দু-মুসলিম সৌভাতৃত্বের প্রতীক হিসাবে দেখানো হয়েছে কেন একটু বলবেন?

৬. মুসলিম শাসকেরা সিংহাসনের জন্য নিজের ভাই, পিতাকে যখন হত্যা করতে পারে তখন সেই মৃত ভাই-পিতার জন্য কেন স্মৃতিসৌধ বানিয়েছে একটু বলবেন?

৭. যদি মসজিদ, স্মৃতিসৌধ গুলো মুসলিমরা বানিয়েছে তাহলে সেই সময়কার বইগুলোতে এই সমন্ধে কোনো কিছু বিবরন পাওয়া যায় না কেন?

৮. এতো আধুনিক প্রযুক্তি থাকতেও আসানসোল থেকে পানাগড় অবধি ৪ লেন রাস্তা তৈরী করতে ৪ বছর সময় লেগে গেল, অথচ শেরশাহ নাকি (১৫৪০ থেকে ১৫৪৫) এই ৫ বছরের শাসন কালে কলকাতা থেকে কাবুল অবধি জি.টি রোড তৈরী করেছিল কি করে?  আমি জানতে চাই ওই রোড রোলারটার স্পিড কত ছিল?

জানি এসব প্রশ্নের উত্তর কোনো চাঁদুর দেওয়ার হিম্মত নেই, কুতুবমিনারে গনেশ মুর্তি, বৌদ্ধমুর্তি দেখেও যারা বলে কুতুবমিনার কুতুবউদ্দিন আইবক তৈরী করেছে তাদের মত দোগলা ইতিহাসবিদদের জুতো পেটা করা দরকার….

সঠিক ইতিহাস যেদিন হিন্দুরা জানবে সেদিন জিহাদীরা ভারত ছেড়ে পালাবে, যাদের ৫০ টা বিবির হারাম থাকে তারা নাকি তাজমহল তৈরী করেছিল?  এসব শুনলে হাসি পায়, বলি মমতাজের প্রতি যদি এতোই ভালোবাসা ছিল তাহলে আরো ৫০টা মেয়ের সাথে শুতিস কোন লজ্জায়?

গোটা ইতিহাসটা মোগল আর কংগ্রেস করে আসল ইতিহাসটাকে আড়াল করে হিন্দুদের দুর্বল করে দিয়েছে রোমিলা থাপারের মত ইতিহাসবিদরা, কারন ওরা জানে কোনো জাতিকে ধংস করতে হলে সেই জাতির ইতিহাসটা আগে ধংস করা দরকার…..

আরো পড়ুন…